May 20, 2024, 2:29 pm

সাব-ইন্সপেক্টর পদে “নিয়োগযোগ্য” প্রার্থীগণের তালিকা প্রকাশ

ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ ২০২১-এর স্বাস্থ্য পরীক্ষা এবং পুলিশ ভেরিফিকেশনে “নিয়োগযোগ্য” প্রার্থীগণের তালিকা প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে নিয়োগ ২০২১ এর লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষাসহ বুদ্ধিমত্তা ও মৌখিক পরীক্ষা (Aptitude Test and Viva-Voce)-এ উত্তীর্ণ ৮৭৫ জন প্রার্থীর মধ্যে স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য (Fit) এবং পুলিশ ভেরিফিকেশনে সন্তোষজনক মর্মে ৮১৫ (আটশত পনেরো) জন প্রার্থীকে ১ (এক) বছর মেয়াদি মৌলিক প্রশিক্ষণে অংশগ্রহণের জন্য আগামী ১৪ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ ১৫.০০ ঘটিকায় বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদা, রাজশাহীতে উপস্থিত থাকার নির্দেশ প্রদান করা হয়েছে।

এছাড়া স্বাস্থ্য পরীক্ষায় অযোগ্য (Unfit) ও পুলিশ ভেরিফিকেশনে সন্তোষজনক নহে মর্মে “নিয়োগের অযোগ্য” এবং চাকরি করতে অনিচ্ছুক সর্বমোট ৬০ জন প্রার্থীর তালিকা একই সাথে প্রকাশিত হয়েছে|বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট www.police.gov.bd-এ তালিকা পাওয়া যাবে।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদায় প্রশিক্ষণে উপস্থিত হবার জন্য নির্ধারিত তারিখে কোনো প্রার্থী অনুপস্থিত থাকলে তিনি চাকরি করতে ইচ্ছুক নন মর্মে গণ্য হবেন। পরবর্তীকালে উক্ত প্রার্থীর বর্ণিত প্রশিক্ষণ গ্রহণ বা চাকরিতে প্রবেশের আর কোনো সুযোগ থাকবে না।

সর্বমোট পঠিত হয়েছে ৯৭৪ বার

তথ্য সূত্র :ডিএমপি নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :